Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:৩০ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

খালেদা জিয়া আবার ষড়যন্ত্র শুরু করেছেন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের সাথে নিয়ে আবার দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছেন। এ জন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন থাকতে হবে।
হানিফ আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলার মুখ’ এর ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালীর উদ্বোধন পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের সভাপতি সাইফুল আজম বাশারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দি, ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গণি প্রমুখ বক্তব্য রাখেন।
‘আওয়ামী লীগ বুদ্ধিজীবী হত্যা নিয়ে অপরাজনীতি করছে।’ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মাহবুব উল আলম হানিফ বলেন, ফকরুল ইসলাম এই বক্তব্য দিয়ে নিজেকে যুদ্ধাপরাধী জামায়াতের দোষর হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তার কাছ থেকে এই ধরনের বক্তব্য ছাড়া আর কি আশা করা যেতে পারে।
জিয়াউর রহমানের পর খালেদা জিয়া যুদ্ধাপরাধী ও রাজাকারদের রাজনৈতিকভাবে পুর্নবাসন করেছেন বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যাদের বিরুদ্ধে আমরা যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলাম সেই পাকিস্থানের দোসর কুখ্যাত আলবদর, আলশামস, রাজাকারদের জেলখানা থেকে বের করে রাজনৈতিকভাবে পুর্নবাসন করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছিলেন প্রয়াত জিয়াউর রহমান।
তিনি পরে কুখ্যাত রাজাকার আব্দুল আলীমকে রেলমন্ত্রী বানিয়ে ৩০ লাখ শহীদের আত্মাকে পদদলিত করা হয়। পরবর্তিতে তার স্ত্রী খালেদা জিয়াও রাষ্ট্র ক্ষমতায় আসার পর রাজাকার মতিউর রহমান নিজামীসহ কয়েকজন যুদ্ধাপরাধী ও রাজাকারকে মন্ত্রী বানিয়ে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছেন।
র‌্যালিটি জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার, টিএসসি হয়ে জাতীয় জাদুঘরের সামনে গিয়ে শেষ হয়।