ব্রেকিং নিউজ

দুপুর ১২:৩৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া আন্দোলনে ব্যর্থ : নৌপরিবহন মন্ত্রী

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আন্দোলনে ব্যর্থ হয়েছে বিএনপি। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অফিস ছেড়ে নিজ বাসভবনে ফিরে গেছেন।
আজ শনিবার দুপুরে মাদারীপুরে আচমত আলী খান স্কুল এ্যান্ড কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পুলিশসুপার মোহাম্মদ সরোয়ার হোসেন প্রমুখ।
আওয়ামী লীগ সরকারের মেয়াদ শেষ হলে দলটি খন্ড বিখন্ড হয়ে যাবে- বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে শাজাহান খান বলেন, ‘২১ বছর আওয়ামী লীগ ক্ষমতার বাইরে ছিল । কিন্তু খন্ড বিখন্ড হয়নি। এই বছরগুলোতে স্বাধীনতাবিরোধীদের সাথে লড়াই করেছে। এখন ক্ষমতায় এসে এই দল মুক্তিযুদ্ধের চেতনাকে বাস্তবায়ন করছে। আওয়ামী লীগ খন্ড বিখন্ড হবে না। খন্ড বিখন্ড হবে বিএনপি।
ক্রিকেটে ভারতের বিরুদ্ধে বাংলাদেশের বিজয়ে নৌমন্ত্রী আনন্দ প্রকাশ করেন। তিনি বলেন, বাংলাদেশ আজ সারা বিশ্বে বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। পাকিস্তানকে ক্রিকেটে বাংলাদেশ বাংলাওয়াস করে দিয়েছে। বাংলাদেশ একদিন ক্রিকেটে বিশ্ব জিতবে বলেও আশাবাদ ব্যক্ত করেন নৌমন্ত্রী।