ব্রেকিং নিউজ

সকাল ৮:৩৫ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়ার হাত থেকে আগুন ও পেট্রোল বোমা কেড়ে নিতে হবে

 

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ  Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ব্যর্থ পুরুষের হাত থেকে যেমন এসিড কেড়ে নিতে হয়, তেমনি ক্ষমতা লোভী ব্যর্থ বেগম খালেদা জিয়ার হাত থেকে আগুন, বোমা-পেট্রোল বোমা কেড়ে নিতে হবে।
তিনি বলেন, ক্ষমতার লোভে অন্ধ হয়ে আগুন-সন্ত্রাসীদের বেছে নিয়ে খালেদা জিয়া রাজনীতির ভিলেন হিসেবে আবির্ভূত হয়েছেন।
মঙ্গলবার উদীয়মান কবি লোপা হোসেইনের প্রথম কবিতার বই ‘যে অন্ধত্বের নাম ভালবাসা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যারয়ের রমেশ চন্দ্র মজুমদার মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন অধ্যাপক গোলাম রহমান, লেখক, সাংবাদিক আনিসুল হক, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, গণমাধ্যম ব্যক্তিত্ব অঞ্জন রায় প্রমুখ।
তথ্যমন্ত্রী নিজের পরিচয় দিতে গিয়ে বলেন, ‘আমি মোটেও নিরপেক্ষ নই। আমি মুক্তিযুদ্ধ ও সাম্যের পক্ষে। আমি যেখানেই দাঁড়াবো, মুক্তিযুদ্ধ, মানবতা ও গণতন্ত্রের জয়গান গাইবো।’
মন্ত্রী বলেন, অসংখ্য পোড়া মানুষের কান্নার প্রতি যার ভ্রুক্ষেপ নেই, তার মনে মানুষের জন্য কোন ভালবাসা নেই ।
মিটমাট প্রসঙ্গে হাসানুল হক ইনু বলেন, ‘রাজাকারের সঙ্গে মুক্তিযোদ্ধার, যুদ্ধাপরাধীর সঙ্গে দেশপ্রেমিকের বা আগুন সন্ত্রাসীর সঙ্গে সরকারের কোন মিটমাট হয় না। জয়-পরাজয় হয়। রাজাকার-যুদ্ধাপরাধীদের মতো আগুন-সন্ত্রাসীদেরও আত্মসমর্পণ ছাড়া কোন বিকল্প নেই।