Press "Enter" to skip to content

খালেদা জিয়ার স্থান কারাগার

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সরকারের সমালোচনার আগে মানুষ পুড়িয়ে মারার আসামি খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিদায় নিতে হবে, খালেদা জিয়ার স্থান আলোচনার টেবিলে নয়, কারাগারে।
‘খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে আওয়ামীলীগের রাজনৈতিক অন্তষ্ট্রেক্রিয়া হবে’ বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বিবৃতি প্রসঙ্গে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।
শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তথ্যমন্ত্রী আরও বলেন, আগুনে মানুষ পোড়ানো বন্ধ না করে বেগম খালেদা জিয়াকে গ্রেফতার না করার আবদার জাতির সঙ্গে রসিকতার সামিল। খালেদা জিয়াকে ক্ষমতা পাগল, রাজাকার পাগল উন্মাদ বলে আখ্যায়িত করেন তিনি।
টেলিভিশন মালিকদের সাথে সরকারের শীর্ষ পর্যায়ের মন্ত্রীদের বৈঠকে সরকার মিডিয়াকে নিয়ন্ত্রণ করছে কি না বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, গণমাধ্যমের সাথে নিয়মিত বৈঠক করা হয় সুতরাং এটা নিয়মিত বৈঠকের অংশ। এ ব্যাপারে নাশকতা অর্ন্তঘাত বন্ধ করার সরকারের যে উদ্যোগ চলছে সে ব্যাপারে গণমাধ্যমের সহযোগিতা চাওয়া হয়েছে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়াতো নির্মম রাজনীতি করছেন। ক্ষমতা পাগল, রাজাকার পাগল খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষা বন্ধ করে ভবিষ্যত নিয়ে উনি মাথা ঘামান না। বেগম খালেদা জিয়ার মত এমন রাজাকার পাগল নেতা পৃথিবীর অন্যান্য জায়গায় যেভাবে মোকাবেলা করা হয়েছে, বাংলাদেশে সেভাবেই করা হবে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রেজা (তদন্ত) অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হেনা মোস্তফা কামাল, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার অপশন:
Don`t copy text!