Press "Enter" to skip to content

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি : হাসপাতাল

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন। এ কথা জানিয়েছেন বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক।

বুধবার বেলা ১১টায় নিজ কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে তিনি বলেন, গণমাধ্যমে গত কয়েক দিন ধরে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে মনগড়া সংবাদ ও বক্তব্য প্রকাশিত হচ্ছে, যা মোটেও সঠিক নয়। তার শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হচ্ছে। তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন।

প্রসঙ্গত গত ২৫ মার্চ খালেদা জিয়াকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে ভর্তি করা হয়। খালেদা জিয়া আর্থাইটিস ও ডায়াবেটিসের সমস্যাসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগব্যাধিতে ভুগছেন। তাকে বর্তমানে হাসপাতালের ৬২১ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে।

দুর্নীতির দুই মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি খালেদা জিয়া। তাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। পরে অসুস্থ হয়ে পড়লে বিএনপি ও তার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে হাসপাতালে আনা হয়।

শেয়ার অপশন: