ব্রেকিং নিউজ

রাত ৩:৫৯ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়ার বোমাবাজরা রিয়াজ রহমানের ওপর হামলা চালিয়েছে

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বোমাবাজরা তার উপদেষ্টা রিয়াজ রহমানের ওপর হামলা চালিয়েছে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া নিরিহ মানুষকে হত্যার জন্য যাদের হাতে পেট্রোল বোমা তুলে দিয়েছে তারাই তার উপদেষ্টার ওপর হামলা চালিয়েছে।
হাছান মাহমুদ আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আওয়ামী প্রজন্ম লীগ আয়োজিত হরতাল-অবরোধবিরোধী বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মুহম্মদ আবদুল্লাহ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওসার প্রমুখ বক্তব্য রাখেন।
হাছান মাহমুদ বলেন, যারা ক্ষমতায় যেতে চায়, জনগণের সমর্থন চায় তারা জনগণের ওপর পেট্রোল বোমা মারবে এটা কোন ভাবেই কাম্য নয়। কোনো দেশে সেনাবাহিনীও যুদ্ধের সময় জনগণের ওপর হামলা করে না। যা আজ বিএনপি-জামায়াত জোট করছে।
তিনি বলেন, হরতাল ও অবরোধ দিয়ে জনগণের সাড়া না পেয়ে সন্ত্রাসের দল বিএনপি এখন নিজ দলের নেতাদের ওপর নিজেরাই হামলা চালাচ্ছে।