ব্রেকিং নিউজ

সকাল ১১:৪৮ ঢাকা, বুধবার  ১৫ই আগস্ট ২০১৮ ইং

“খালেদা জিয়ার বিচারে ঈদের পরেই ট্রাইবুন্যাল গঠন হচ্ছে”

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সরকার পরিষ্কারভাবে বলেছে আইনের উর্ধ্বে কেউ নন। বেগম খালেদা জিয়া সাম্প্রতিক ৯৯ দিনের ভয়াবহ আগুন যুদ্ধে দেড় শতাধিক মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারার কর্মকান্ডের যে নেতৃত্ব দিয়েছেন সেটা ৭১’র মতো একটি গণহত্যা।
এই দায়ে বেগম খালেদা জিয়া অভিযুক্ত উল্লেখ করে তিনি বলেন, ঈদের পরেই ট্রাইবুন্যাল গঠন হচ্ছে। ট্রাইবুন্যালে খালেদা জিয়া যদি নিজেকে নিঃদোষ প্রমাণ করতে পারেন তাহলে রাজনীতি করবেন তা না হলে রাজনীতি থেকে ইস্তেফা দিয়ে তিনি কারাগারে চলে যাবেন।

হাসানুল হক ইনু আরো বলেন, জনতার কোন অভিযোগে সৈয়দ আশরাফকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের দায়িত্ব থেকে অপসারণ করা হয়নি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী মন্ত্রিপরিষদ রদবদল করেছেন এটা প্রধানমন্ত্রীর এখতিয়ারভুক্ত। এতে কোন মন্ত্রী বা নেতার মর্যাদা যায় না।
তথ্যমন্ত্রী শনিবার মিরপুর উপজেলার মির্জানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।
এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখ, মিরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) জালাল উদ্দিনসহ জাসদের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।