Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু , ফাইল ফটো

খালেদা জিয়ার নির্বাচন নিয়ে শোরগোল রহস্যজনক : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, কোন প্রস্তাব, রূপরেখা ছাড়া, খালেদা জিয়া ও বিএনপি যেভাবে নির্বাচন নিয়ে শোরগোল করছে সেটা চক্রান্তমূলক, রহস্যজনক ও বিভ্রান্তিমূলক।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে কে সাগরে ভেসে যাবে আর কে ডাঙ্গায় থাকবে সেটার ভবিষ্যৎ বাণী কেবলমাত্র গণকরাই করতে পারে, কোন রাজনৈতিক নেতাকর্মী এ ধরনের কথা বলতে পারেন না বলে তিনি মন্তব্য করেন।

এটা একটি দায়িত্বজ্ঞানহীন উক্তি এবং এর মানে হচ্ছে সরকারকে সাগরে ভাসিয়ে দেয়ার জন্য চক্রান্ত হচ্ছে বলে মনে করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী সোমবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

অনুষ্ঠানে যোগ দেয়ার আগে ‘নির্বাচন দিলে সরকার সাগরের পানিতে ভেসে যাবে’ মীর্জা ফখরুলের এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ইনু আরো বলেন, বিএনপি’র নির্বাচন কোন এজেন্ডা নয়, তাদের এজেন্ডা হলো যে কোন পন্থায় শেখ হাসিনার বৈধ সাংবিধানিক সরকারকে উচ্ছেদ করে, ক্ষমতাচ্যুত করে গায়ের জোরে সাগরে ভাসিয়ে দেওয়ার চক্রান্ত। কিন্তু তাদের এ চক্রান্ত সফল হবে না, বাংলাদেশ সাংবিধানিক পদ্ধতিতেই চলবে এবং যথা সময়ে সাংবিধানিকভাবে নির্বাচন হবে।

এ সময় অন্যান্যের মধ্যে জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন ও কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) কামরুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, বিজেএম কলেজের অধ্যক্ষ মো. আসলাম উদ্দিনসহ জাসদের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।