ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৬ ঢাকা, সোমবার  ২০শে আগস্ট ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ফাইল ফটো

‘খালেদা জিয়ার জামিন বিষয়টি সরকারের নয়’

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন দেয়া না দেয়া আদালতের বিষয়। এ ব্যাপারে সরকারের কিছুই করার নেই।

আজ বৃহস্পতিবার কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় কমিউনিটি সেন্টারে এক প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

আগামী ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চের জনসভা সফল করার লক্ষে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

সুলতানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সভাপতিত্বে সভায় ঢাকা মহনগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল হোসেন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপির উদ্দেশে কামরুল ইসলাম বলেন, বেগম খালেদা জিয়া জেলখানায় আছে এই ইস্যু নিয়ে যদি আপনারা নির্বাচন বানচাল করতে চান তাহালে আমাদের কিছুই করার নাই। নির্বাচন যথাসময়েই হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। নির্বাচনে কে আসলো আর কে আসলো না তা আমাদের আর দেখার সময় নাই।

তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়লাভ করার কোন বিকল্প নাই। নির্বাচনে আমাদের জয়লাভ করতেই হবে। তারা ক্ষমতায় আসলে মুক্তিযুদ্ধের পক্ষের মানুষদের এই দেশে শান্তিতে বসবাস করতে দেবে না।

খাদ্যমন্ত্রী বলেন, যারা ৭১এর ঘাতকদের প্রতিনিধিত্ব করে তাদেরকে কখনোই বাংলার মাটিতে আর রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া হবে না। কারণ তারা ক্ষমতায় এলে দেশের উন্নয়ন স্থবির হয়ে যাবে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। সর্বক্ষেত্রেই আজ উন্নয়নের ছোয়া। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে দরকার শেখ হাসিনার সরকার।

কামরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ আমরা যখন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বাজাতাম তখন তারা আমাদেরকে নানাভাবে বাধা দিত। আজ সেই ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ আন্তর্জাতিকভাবে ইউনেস্কোসহ বিশ্ববাসী স্বীকৃতি দিয়েছে।