Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:০৫ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

গয়েশ্বর চন্দ্র রায়
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ফাইল ফটো

‘খালেদা জিয়ার কার্যালয় সরাতে চাচ্ছে সরকার’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করেছেন, বিএনপিকে নিঃশেষ করতেই গুলশান থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয় সরাতে চাচ্ছে সরকার। গয়েশ্বর বলেন, সরকারকে গ্যারান্টি দিতে হবে গুলশান থেকে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সরানো হলে এ ধরনের জঙ্গি হামলা ঘটবে না। তাহলে আমরা কার্যলয় সরিয়ে নেব। আর জঙ্গিরা কি সরকারকে বলেছে- আমরা গুলশান ছাড়া আর কোথাও হত্যাকাণ্ড চালাবো না।

বুধবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এ অভিযোগ করেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং যুগ্ম মহাসচিব ও যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের ছেলে আরাফাত আব্দুল্লাহ অন্তরের সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে যুবদল।

গয়েশ্বর বলেন, কূটনৈতিক এলাকায় যেমনিভাবে নিরাপত্তা দেয়া দায়িত্ব তেমনি জনগণের নিরাপত্তা দেয়াও সরকারের দায়িত্ব। গুলশাল ও শোলাকিয়ার ঘটনার পর উগ্রবাদ ও সন্ত্রাসবাদ নিয়ে সারা জাতি আতঙ্কিত। জাতি এখন ঐক্যবদ্ধভাবে এ সমস্যা সমাধনের পথ খুঁজছে। বিএনপি নেত্রী নিঃস্বার্থভাবে সংগঠন সমাধানের জাতীয় ঐক্যে কথা বলেছেন। কিন্তু তাকেই বলা হচ্ছে জঙ্গিবাদের নেত্রী। জঙ্গিবাদ নির্মূলে সরকারের আদৌ ইচ্ছা নেই।