Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৪৩ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

খালেদা জিয়ার কাছে কোন ধরনের শুভবুদ্ধি আশা করা যায়না

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন অসাংবিধানিক ও অন্যায় দাবীর কাছে সরকার মাথানত করবে না। তিনি বলেন, খালেদা জিয়ার কাছে কোন ধরনের শুভবুদ্ধি আশা করা যায়না। দলের নেতাকর্মীরা মাঠে না নেমে ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে বোমা মেরে মানুষ হত্যা কোন রাজনীতি নয়।
মোহাম্মদ নাসিম আজ রোববার কাজীপুর আর আই এম ডিগ্রী কলেজ মাঠে শহীদ এম, মনসুর আলীর জ্যেষ্ঠপুত্র ও বিশিষ্ট রাজনীতিক সদ্য প্রয়াত ড. মোহাম্মদ সেলিমের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আরআইএম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় কাজীপুরের উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, কলেজ শিক্ষক আমিনুল ইসলাম, বদিউর রহমান, জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ জনগণের অধিকার আদায়ে অনেক আন্দোলন করেছে, কিন্তু গাড়ি পোড়ানো মানুষ হত্যা তো দূরের কথা সাধারন মানুষের কোন ক্ষতি হতে দেয়নি।
তিনি বলেন, নির্বাচন ছাড়া গণতান্ত্রিক ব্যবস্থায় ক্ষমতার পালাবদলের কথা চিন্তা করা যায়না। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করেনা। তাই তাদের কাছে গণতান্ত্রিক আচরণ আশা করা যায় না।
তিনি বলেন, সরকার সব ধরনের হুমকির মুখেও দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য কাজ করছে। সব স্তরের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দেশবাসীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য সচেষ্ট রয়েছেন।
তিনি বলেন, তথাকথিত আন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেতারা ঘরের কোণে লুকিয়ে থেকে আয়েশী জীবন যাপন করছেন, আর ভাড়াটে সন্ত্রাসী লেলিয়ে দিয়ে পেট্রল বোমা, ককটেল ফাটিয়ে সাধারন মানুষকে পুড়িয়ে মারছেন। নিজেেেদর কল কারখানা, ব্যবসা প্রতিষ্ঠান চালু রেখে তারা নির্বিচারে অন্যের সম্পদ ও যানবাহনে আগুন দিচ্ছেন।
পরে জাতীর জনক বঙ্গবন্ধু, শহীদ জাতীয় চার নেতা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এদিকে দুপুরে তিনি জেলা কালেক্টরেট ভবনের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এ সময় সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, পুলিশ সুপার এসএম এমরান হোসেন, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য প্রমুখ উপস্থিত ছিলেন।
বিকেলে তিনি সিরাজগঞ্জের রামগাঁতিতে শনিবার রাতে সন্ত্রাসীদের পেট্রল বোমা হামলায় সিএনজি অটো রিকশাযাত্রী নিহত গনেশ দাসের শহরের বানিয়াপট্টি মহল্লার বাসভবনে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। হামলায় আহত পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।