Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:১৩ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

আবুল মাল আব্দুল মুহিত
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, ফাইল ফটো

খালেদা জিয়ার উস্কানিতে রাজধানিতে হত্যাকান্ড বেড়েছে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

অর্থমন্ত্রী আবুল-মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উস্কানিতে রাজধানিতে হত্যাকান্ডের ঘটনা বেড়েছে। তিনি উস্কানি দিয়ে দেশে গৃহযুদ্ধ বাঁধানোর চেষ্টায় লিপ্ত। কিন্তু এমন পরিস্থিতি কখনো হবে না।
মন্ত্রী আজ শুক্রবার দুপুরে সিলেট নগরের মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট সম্মেলন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
আবুল মাল আবদুল মুহিত বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার কথায় দেশে একের পর এক হত্যাকান্ডের ঘটনা ঘটছে। খালেদা জিয়ার এখন এসব অপকর্ম বন্ধ করা উচিত। বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। প্রয়োজনে আগামীতে আরও কঠোর হবে।
অপর এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, হরতাল-অবরোধ দেশের অর্থনৈতিক উন্নয়ন বাধাগ্রস্ত করছে। এসব শিগগিরই বন্ধ হওয়া উচিত।
মুহিত বলেন, খালেদার সাথে দেশের জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই তিনি জনগণের কষ্টের ভাষা বোঝেন না। হরতাল, অবরোধ ও নাশকতা করে জনগণকে জিম্মি করে তিনি ক্ষমতায় যেতে চাইছেন। এসব কর্মকান্ড উন্নয়নের প্রধান অন্তরায়। তিনি উন্নয়নের শত্রু।
দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকল ধরনের বিশৃঙ্খলার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ অবস্থান নেয়ার আহ্বান জানান অর্থমন্ত্রী।
রোটারি জেলা-৩২৮২ গভর্নর ইঞ্জিনিয়ার এম এ লতিফের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারতের সাবেক রোটারি গভর্নর নির্মল কুমার সিনভি, তার স্ত্রী রোটারিয়ান দিনা সিনভি ও রোটারি ক্লাবের সাবেক গভর্নর ড. মঞ্জুরুল হক চৌধুরী।
ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারি জেলা সেক্রেটারি ফয়সল আহমদ। এ ছাড়া এতে আরো বক্তব্য দেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক লে. কর্নেল (অব.) আতাউর রহমান পীর।