ব্রেকিং নিউজ

সকাল ৮:২৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়ার ইফতার মাহফিল, নেতাদের টুপি কোথায়?

রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার মাহফিলের আয়োজন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার সন্ধায় রাজধানীর বসুন্ধরায় ইন্টান্যাশনাল কনভেশন সেন্টারে নবরাত্রী হলে (হল ৪) রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদেন বিএনপি চেয়ারপার্সন।

বিলে ৬টা ৩০মিনিটে তিনি ইফতার মাহফিলে যোগদান করে উপস্থিত রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সকলের সাথে কুশল বিনিময় করেন। ৬টা ৩৫ মিনিটে তিনি সভামঞ্চে উঠেন এবং হাত নেড়ে সবাইকে অভিবাদন জানান।

ইফতার মাহফিলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য, ড. মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, তরিকুল ইসলাম, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, নজরুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল ( অব.) আ স ম হান্নান শাহ, ব্যারস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবেদিন, ব্যারিস্টার শাহজাহান ওমর, আহমেদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রমুখসহ বিএনপির অন্যান্য জাতীয় স্থায়ী কমিটির নেতৃবৃন্দ, নির্বাহী কমিটির নেতৃবৃন্দ এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যোগ দেন।

এছাড়াও ২০ দলীয় জোট এবং অন্যান রাজনৈতিক দলের নেতৃবৃন্দ যোগদান করেন।

উল্লেখ্য, রমজান শুরু থেকে নিয়মিত ইফতার মাহফিলের আয়োজন করে যাচ্ছে দলটি/দলটির অঙ্গসংগঠন গুলো আর সেখানে উপস্থিত থাকছেন বেগম খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতারা। প্রায় প্রতি দিনের ইফতার মাহফিলে অনুষ্ঠানেই ব্যতিক্রম চোখে পড়ার মতো ঘটনা হচ্ছে শীর্ষ অনেক নেতারাই ধর্মীয় অনুষ্ঠানে টুপিকে বয়কট করে আসছেন। যা নিয়ে উপস্থিত অন্যান্য অতিথিরা বিব্রত হচ্ছেন।

bnp51bnp52bnp55bnp57bnp53bnp56