Press "Enter" to skip to content

খালেদা জিয়াকে হত্যার যড়যন্ত্র চলছে: এমাজউদ্দীন

Last updated on Sunday, "February 1st, 2015"

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিদ্যুৎ, ক্যাবল টিভি ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে খালেদা জিয়াকে হত্যার যড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমেদ। সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশান কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার যড়যন্ত্র চলছে। এজন্য তার কার্যালয়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছে। তার সঙ্গে যে আচরণ করা হচ্ছে তা কোন সভ্য দেশে ঘটেনি। তিনি বলেন, বিদ্যুৎ বিচ্ছিন্ন করার পর তাকে দেখতে এসেছিলাম। কিন্তু এখানে তাকে যেভাবে অন্ধকারে রাখা হয়েছে তা কোন সভ্য সমাজের কাজ হতে পারে না। পরিস্থিতি দেখে মনে হচ্ছে তাকে হত্যা করার যড়যন্ত্র চলছে। এই জঘন্য খেলা বন্ধ করে খালেদা জিয়ার পুরোপুরি নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান এই রাষ্ট্রবিজ্ঞানী। তার সঙ্গে থাকা বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয় একাংশের সভাপতি রুহুল আমিন গাজী বলেন, বিদ্যুৎ বিচ্ছিন্ন করার পর খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় পুরোপুরি অন্ধকারে। ম্যাডাম মোমবাতি জ্বালিয়ে বসে আছেন।
তিনি বলেন, এখনও পুত্র শোক কাটিয়ে উঠতে পারেনি তিনি। এরমধ্যে তার বাড়ি বিদ্যুৎ, ডিশ, ইন্টারনেট বিচ্ছিন্ন করে তাকে আরও শোকাহত করেছেন। সরকারের এই আচরনে দেশবাসী ধিক্কার জানাচ্ছে।

Don`t copy text!