ব্রেকিং নিউজ

সকাল ৭:৩৭ ঢাকা, সোমবার  ২২শে অক্টোবর ২০১৮ ইং

খালেদা জিয়াকে ‘মূর্তিমান ভূত’ আখ্যা দিলেন ড.হাছান মাহমুদ

hasan6-7খালেদা জিয়াকে ‘মূর্তিমান ভূত’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া মিথ্যা কথা বলার অতীতের সব রেকর্ড ভঙ্গ করছেন। সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, মিথ্যা কথা বলার জন্য যদি অলিম্পিকের মতো কোন প্রতিযোগিতা থাকতো তাহলে তিনি (খালেদা জিয়া) সেই প্রতিযোগিতায় বিশ্ব চ্যাম্পিয়ন হতেন।

তিনি বলেন, খালেদা জিয়া প্রতিদিন বিভিন্ন ইফতার পার্টিতে গিয়ে নানা ধরনের মিথ্যা বক্তব্য প্রদান করছেন যা রমজানের পবিত্রতা নষ্ট করছে। পেট্রোল বোমা মেরে, মানুষ হত্যা করে খালেদা জিয়া যে জঙ্গি নেত্রীতে পরিণত হয়েছিলেন আমরা আশা করেছিলাম রমজানে তিনি তার কৃতকর্মের জন্য ক্ষমা চাবেন, নিজেকে পরিশুদ্ধ করবেন।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, খালেদা জিয়া শুধু পুলিশদের নিয়েই মিথ্যাচার করছেন না, বিচার বিভাগ নিয়েও কটু কথা বলছেন। বিচার বিভাগের সম্মান সমুন্নত রাখার জন্য অবিলম্বে বিচার বিভাগের খালেদা জিয়ার বিচারের ব্যবস্থা করা উচিত। এজন্য সুপ্রিম কোর্টের উচিত নিজ উদ্যোগে খালেদা জিয়ার বিচারের ব্যবস্থা করা।

খালেদা জিয়াকে জনগণের কাছে ‘মূর্তিমান ভূত’ উল্লেখ করে তিনি আরো বলেন, দেশে যদি আবারো নৈরাজ্যকর পরিস্থিতির চেষ্টা করা হয় তাহলে জনগণই এবার ভূতকে শায়েস্তা করবে।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ’র সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন-ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক এম এ করিম, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক শাজাহান সাজু, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা আব্দুল হাই ভূইয়া (কানু), সাধারণ সম্পাদক মো. ফজলুল হক প্রমুখ।