Press "Enter" to skip to content

খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেলে পাঠাব : স্বরাষ্ট্রমন্ত্রী

কারাবন্দি খালেদা জিয়াকে ‘শিগগিরই’ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি নিয়ে বিএনপির একটি প্রতিনিধি দল আজ মঙ্গলবার সচিবালয়ে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে। এরপর এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, খালেদা জিয়ার চিকিৎসার জন্য আদালতের নির্দেশে যে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল, সেই বোর্ডের চিকিৎসকরা গত ২৪ ফেব্রুয়ারি কারাগারে গিয়ে তাকে দেখে এসে কিছু পরীক্ষা নিরীক্ষার কথা বলেছেন।

তিনি এ প্রসঙ্গে আরও বলেন, পরীক্ষা নিরীক্ষা করার জন্য তারা আবারও বঙ্গবন্ধু মেডিকেলে তাকে প্রেরণের কথা বলেছেন। বোর্ড যেভাবে সিদ্ধান্ত দিয়েছে, সেই সিদ্ধান্ত আমরা বাস্তবায়ন করার ব্যবস্থা নিচ্ছি।

কবে নাগাদ খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেলে নেয়া হতে পারে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমরা শিগগিরই পাঠাব। আইজি প্রিজন্সকে আমরা বলে দেব, যে রকমভাবে বোর্ড বলেছে, ঠিক সেই রকমভাবে তাকে যেন বঙ্গবন্ধু হাসপাতালে পাঠানো হয়।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া বিএনপির প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

Mission News Theme by Compete Themes.