ব্রেকিং নিউজ

রাত ৩:২৭ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

খালেদা জামায়াতের সঙ্গে এক কাতারে দাঁড় করিয়েছেন বিএনপিকে : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে বেগম খালেদা জিয়ার উক্তি ঘৃণা ভরে প্রত্যাখ্যান করে বলেছেন, জামায়াতের সাথে থাকতে থাকতে বেগম জিয়ার এই অবস্থা হয়েছে। মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক তুলে বেগম জিয়া বাংলার মানুষ হতবাক করেছেন।
নাসিম আজ বুধবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এসেনসিয়াল ড্রাগস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন।
এসেনসিয়াল ড্রাগস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক জগলুল আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাস্থ্যপ্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সচিব সৈয়দ মনজ্রুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক নূর হোসেন তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে বেগম জিয়ার উক্তি শুধু শহীদদের প্রতি অবমাননা নয়, বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সঙ্গেও বেঈমানী করা হয়েছে। তিনি একজন সেক্টর কমান্ডারের স্ত্রী হয়ে কিভাবে এই কথা বলেন? যে কথা পাকিস্তানও কোন দিন বলার সাহস দেখায়নি।
তিনি বলেন, তিনি এই উক্তির মাধ্যমে তাঁর দল বিএনপিকে ’৭১’র ঘাতক জামায়াতে ইসলামীর সঙ্গে এক কাতারে দাঁড় করিয়েছেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজনীতিতে পরাজিত হয়ে বেগম খালেদা জিয়া দিশেহারা হয়ে উঠেছেন। দীর্ঘদিন স্বাধীনতা বিরোধী জামায়াতের সঙ্গে রাজনৈতিক সখ্যতার কারণে তাঁর (খালেদা) মতিভ্রম হয়েছে।
পরে স্বাস্থ্যমন্ত্রী জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) আয়োজিত এক সেমিনারে যোগদান করেন।
এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. শাহ মনির হোসেন, নিপসম-এর পরিচালক অধ্যাপক ডা. আখতারুন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।