ব্রেকিং নিউজ

সকাল ৭:৩৮ ঢাকা, সোমবার  ২৮শে মে ২০১৮ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

খালেদা-জামায়াতকে ক্ষমতার বাইরে রাখুন : ইনু

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু জঙ্গিদের সঙ্গী বেগম খালেদা-জামায়াত চক্রকে আগামীতেও ক্ষমতার বাইরে রাখার আহবান জানিয়ে বলেছেন, তারা আবার ক্ষমতায় এলে দেশে জঙ্গি উৎপাদন শুরু করবে, রাজাকারদের পুনর্বাসন করে দেশে লুটপাটের রাজত্ব কায়েম করবে।

তিনি বলেন, ‘খালেদা -জঙ্গি রাজাকার চক্রকে ক্ষমতার বাইরে রাখলেই কেবল নির্বাচন অনুষ্ঠান নিয়ে বিতর্কের অবসান, রাজাকারের সরকারের পুনরাবৃত্তি রোধ, সরকার বদলের সাথে ইতিহাসের পাতা বদলের সমাপ্তি আর জঙ্গি উৎপাদন বন্ধ হবে।

দেশ দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনাকে আবারো সমর্থন দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

হাসানুল হক ইনু আজ উপজেলা জাসদ আয়োজিত ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা জাসদ সভাপতি মো. আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না। খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতি করেন। তার প্রমাণ আগুন দিয়ে মানুষ মারা, জঙ্গিদের সহায়তা করা।

এ ছাড়াও খালেদা জিয়া স্বাধীনতার মূল চারনীতি এবং বঙ্গবন্ধুকে জাতির পিতা মানেন না জানিয়ে তিনি আরো বলেন, এসব কর্মকান্ডের জন্য জনগণ তাদেরকে আগামী নির্বাচনেও প্রত্যাখান করবে।

এর আগে তথ্যমন্ত্রী বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সার্কিট হাউজে বিটিভি’র ময়মনসিংহ উপকেন্দ্র ও জেলা তথ্য অফিসের কর্মকর্তাগনের সঙ্গে এবং বিকেলে ফুলবাড়িয়া উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় করেন। ফেরার পথে ফুলবাড়িয়ায় শাহ আলমিয়া এতিমখানা পরিদর্শন করেন। -বাসস