ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৫৬ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

“খালেদা ও তারেককে বাঁচানোর চেষ্টাকারীদের গণতন্ত্রের দরদেই গলদ”

তথ্যমন্ত্রী হাসানলু হক ইনু বলেছেন, যারা আগুন সন্ত্রাসী বেগম খালেদা জিয়া ও ২১ আগস্ট গ্রেনেড হামলার আসামী তারেককে বিচারের কাঠগড়া থেকে বাঁচাতে চাচ্ছেন তাদের গণতন্ত্রের প্রতি দরদে গলদ রয়েছে।
তথ্যমন্ত্রী এবং জাসদ সভাপতি আজ দুপুর ১টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, ‘বাংলাদেশের গণতন্ত্র, রাজনীতি ও মুক্তিযুদ্ধের চেতনাকে নিরাপদ করতে শেষ আঘাতটা করার পর্যায়ে আমরা দাঁড়িয়ে আছি। বাংলাদেশকে নিরাপদ করতে শেষ আঘাতটা হানতে হলে ২১শে আগষ্টের খুনি এবং আগুন সন্ত্রাসে অভিযুক্ত খালেদা জিয়াকে এক চুল ও ছাড় দেয়া উচিত না।’
ইনু বলেন, এই মুহুর্তটা বিভ্রান্তির কিংবা অনৈক্যর সময় নয়। এই সময়টা শেখ হাসিনার নেতৃত্বে চুড়ান্ত বিজয় নিশ্চিত করতে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার সময়।
তিনি বলেন, এখন তথাকথিত আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যাকারী বেগম জিয়াসহ আগুন সন্ত্রাসীদের এবং ২১ আগষ্টের গ্রেনেড হামলাকারী তারেক রহমান গংদের বিচারের সম্মুখীন করার মাধ্যমে চূড়ান্ত আঘাত হানার সময়।
তথ্যমন্ত্রী এ সময় তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা প্রসঙ্গে বলেন, সাইবার অপরাধীদের মোকাবেলার জন্য সরকার সাইবার অপরাধ আইন তৈরি করছে। সেই আইনটা তৈরি হবার পর ৫৭ ধারার প্রয়োজন আছে কি না, তখন বিবেচনা করে দেখা হবে।
এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদের স্থানীয় এবং কেন্দ্রিয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।