ব্রেকিং নিউজ

সকাল ৯:৫৪ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

কর্মীরা খালেদা জিয়ার কথাও শুনেননি: মায়া

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গে কোন আপস নয়। তার সাথে কোন সংলাপ বা আলোচনাও নয়।
তিনি আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের উদ্যোগে আয়োজিত হরতালবিরোধী এক বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
খালেদা জিয়ার উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে ২০১৯ সালে। ওই পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে।
ঢাকা মহানগর আওয়ামী লীগের থানা, ওয়ার্ড ও সংসদ সদস্যদের বুধবার থেকে শুরু হতে যাওয়া এসএসসি পরীক্ষার কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়ে মায়া বলেন, ‘বুধবার থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে। পরীক্ষা কেন্দ্রে ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা যাতে নির্বিঘ্নে যেতে পারে- সেজন্য প্রতিটি কেন্দ্র আপনারা পাহারা বসাবেন। আমরা আপনাদের সাহায্য ও সহযোগিতা চাই।’
তিনি বলেন, ‘আপনি (খালেদা) শিক্ষিত নন। তাই শিক্ষার মান বোঝেন না। এসএসসি পরীক্ষায় দলমতের উর্দ্ধে ছেলে-মেয়েরা অংশগ্রহণ করবে। তিনি এখন দলের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করছেন।’
মায়া বলেন, খালেদার সঙ্গে কোন লোক নাই। তিনি হরতাল ডেকেছেন। কিন্তু হরতালে কেউ সাড়া দেয়নি। তিনি কর্মীদের মারধর করার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু কর্মীরা তার কথাও শুনেননি
ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক গোলাপ সারোয়ার কবির প্রমুখ।