ব্রেকিং নিউজ

ভোর ৫:৪৮ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“খালেদার সংলাপের প্রস্তাব জাতির সাথে তামাশা করা ছাড়া কিছুই নয়”

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি তান্ডবের সুইচ হাতে নিয়ে খালেদা জিয়ার সর্বদলীয় সংলাপের প্রস্তাব জাতির সাথে তামাশা করা ছাড়া কিছুই নয়।
তিনি বলেন, একদিকে ষড়যন্ত্রের হামলা আরেকদিকে সংলাপের প্রস্তাব, বাংলাদেশের মানুষের কাছে এটা রাজনৈতিক ঠাট্টা ছাড়া কিছুই নয়।
খালেদা জিয়া জঙ্গিবাদের নেতৃত্ব ও পেট্রোল বোমা হাতে নিয়ে রাজনৈতিক আত্মহত্যার পথ বেছে নিয়েছেন উল্লেখ করে তিনি আরো বলেন, তিনি তার সকল অপকর্মকে ঢাকতে সর্বদলীয় ঐক্যর প্রস্তাবের ধোঁয়া তুলেছেন।
আজ বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুটবল মাঠে জেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
উপজেলা জাসদ সভাপতি মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চুন্নু, করিম শিকদার, কেন্দ্রীয় নেতা সাহাবুব আলী, আব্দুল-াহ, জাতীয় নারী জোটের নেত্রী আফরোজা হক রিনা, জাতীয় যুবজোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সভাপতি আহাম্মদ আলী প্রমুখ।
তথ্যমন্ত্রী বলেন, জাসদ জঙ্গি দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহা ঐক্য রক্ষা করবে এবং গরীবি হটাতে সমাজতান্ত্রিক পথে চলবে।
তিনি বলেন, রাজাকার, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে মহাজোটের ঐক্য গড়ে উঠেছে, সেই ঐক্যের ভেতরে জঙ্গির কোন জায়গা হবে না।
মিরপুর উপজেলাবাসীর কিছু দাবীর প্রেক্ষিতে ইনু বেশ কয়েকটি রাস্তায় বিদ্যুত সংযোগের আশ্বাস দিয়ে বলেন, সন্ত্রাস, হামলকারীদের জাসদে কোন জায়গা নেই। জাসদ মানুষের কল্যাণে, মানুষের উন্নয়নে সরকারের সাথে আছে।