ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৫ ঢাকা, রবিবার  ২১শে অক্টোবর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম

খালেদার রায় নিয়ে অরাজকতা হলে সহ্য করবো না : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে বিএনপির কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা সহ্য করা হবে না।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নাসিম আজ রোববার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার আইন-শৃঙ্খলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, আদালতে কারো সাজা হলে সংক্ষুদ্ধ ব্যক্তি উচ্চ আদালতে যেতে পারেন। কিন্তু রায় নিয়ে কোন অরাজকতা সৃষ্টি করা হলে তা সহ্য করা হবে না।

এ সময় তিনি এ মামলার রায় নিয়ে যে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা সম্পকে সচেতন থাকার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে যেমন কোন দ্বিধা-দ্বন্দ্ব নেই তেমনি কোন সংশয়ও নেই। সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে সংবিধান অনুযায়ী দেশের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

নাসিম আরো বলেন, আর এ নির্বাচনে জনগণ যে রায় দিবে আওয়ামী লীগসহ ১৪ দল তা মেনে নেবে।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, দেশে বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন। দীর্ঘ ২০ বছর পর বঙ্গবন্ধু হত্যা মামলা, জাতীয় চার নেতা হত্যা মামলার গণতান্ত্রিক উপায়ে বিচার হয়েছে। অনেকের সাজা হয়েছে। অনেকে খালাস পেয়েছেন। এ নিয়ে আওয়ামী লীগ কোন আন্দোলন তো নয়ই আন্দোলনের নামে রাস্তায় জ্বালাও পোড়াও করে জনগণের জানমালের ক্ষতি করেনি।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সেলিনা বেগম স্বপ্না এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।

পরে মন্ত্রী সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন ষ্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।