ব্রেকিং নিউজ

রাত ১২:৫৬ ঢাকা, শুক্রবার  ২০শে জুলাই ২০১৮ ইং

মন্ত্রী আনিসুল হক
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, ফাইল ফটো

খালেদার রায়ের কপি দিতে বিলম্বের অভিযোগ মিথ্যা – আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ের কপি পাওয়া সম্পর্কিত অভিযোগ প্রত্যাখান করেছেন।

তিনি বলেন, ‘রায়ের কপি ইচ্ছে করে দেরিতে দেয়া হচ্ছে বলে যে দাবি করা হচ্ছে তা সঠিক নয়। বেগম খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যা বলছেন। ৬৩২ পৃষ্ঠার রায়ের কপি টাইপ করতে যুক্তিসংগত যতটুকু সময় লাগে ততটুকু সময়েই কপি পাবেন তারা। এর এক মিনিটও দেরি হবে না। এতে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।’

আজ শুক্রবার সকালে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ওবায়দুল হক অফাইয়ের মরদেহ দেখতে তার গ্রামের বাড়ি হীরাপুরে গেলে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এ কথা বলেন।

এর আগে তিনি আখাউড়া উপজেলা যুবলীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে অংশ নেন। যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে এ র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ কমপেক্স এলাকায় গিয়ে শেষ হয়।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মো. সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, ‘খালেদা জিয়াকে আর কোনো মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয়নি।’