ব্রেকিং নিউজ

সকাল ৬:২৬ ঢাকা, মঙ্গলবার  ২১শে আগস্ট ২০১৮ ইং

হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

খালেদার মামলার সঙ্গে রাজনৈতিক সম্পৃক্ততা নেই : তথ্যমন্ত্রী

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বা কোন ব্যাক্তিই আইনের উর্দ্ধে নয়। আইন কানুন ও আদালতের বিধান অনুযায়ী বেগম জিয়ার মামলা পরিচালিত হচ্ছে। এর সঙ্গে কোন রাজনৈতিক সম্পর্ক নেই।

তিনি আরো বলেন, আইন প্রয়োগে বাধাদানকারীদের জন্য অন্য আইন আছে। সুতরাং বেগম খালেদা জিয়া বা তার দোসররা যদি বিচার কার্যকে বাধাগ্রস্থ করে তাহলে আইন প্রয়োগের বাধাদানকারী হিসেবে তার আলাদা মামলা হতে পারে।

আজ শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা দিয়ে বিএনপিকে হয়রানী করছে মির্জা ফকরুলের এমন অভিযোগ ও রবিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি’ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু জনগনকে উদ্দেশ্য করে বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের নেত্রী শেখ হাসিনার পক্ষে দাড়ান। রাজাকারের বন্ধু, জঙ্গির সঙ্গী বেগম খালেদা জিয়াকে বর্জন করে বাংলাদেশকে চক্রান্ত, ষড়যন্ত্র ও সাম্প্রদায়িকতার হাত থেকে রক্ষা করুন।

এ সময় জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি কুষ্টিয়া মিরপুর উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে একমতবিনিময় অনুষ্ঠানে যোগদেন।