ব্রেকিং নিউজ

রাত ৩:১৯ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া
ইঞ্জিনিয়ারিং ইন্সিটিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ১লা জানুয়ারি ২০১৭ তারিখে বক্তব্য দিচ্ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

খালেদার বিরুদ্ধে আরেকটি মামলার আবেদন

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আরো একটি মানহানি মামলার আবেদন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগকে নিয়ে কটূক্তি করার অভিযোগে বুধবার ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদের আদালতে জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী বাদী হয়ে এই মামলার আবেদন করেন।

মামলায় অভিযোগ করা হয় যে, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং ইন্সিটিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা চান নাই। তিনি চেয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রীত্ব। জেনারেল জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দেয়ায় এদেশের জনগণ যুদ্ধে নেমে ছিল। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের নামে চলছে দুর্নীতি ও লুটপাট। দলীয় লোকদের জঙ্গি বানিয়ে নিরীহ লোকজনকে হত্যা করছে, সংখ্যালঘুদের বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করে লুটপাট ও হত্যা করছে। যেমন পুলিশ বাহিনী দিয়ে বিরোধীদলসহ ভাল ভাল লোককে গ্রেফতার করে গুম করছে ও হত্যা করছে। উন্নয়নের নামে পদ্মা সেতু ও ফ্লাইওভারের কাজ বিলম্ব করে ব্যয়বহুল অর্থ দেখিয়ে লুটপাট করছে।

উল্লেখ্য মামলার আবেদনের প্রাথমিকভাবে প্রাপ্ত তথ্য অনুযায়ী ‘তারিখ নিয়ে বিভ্রান্তি’ দেখা দিয়েছে, কেননা খালেদা জিয়া ইঞ্জিনিয়ারিং ইন্সিটিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ১লা জানুয়ারি ২০১৭ তারিখে বক্তব্য রেখেছিলেন বলেই ‘শীর্ষ মিডিয়ার’ কাছে তথ্য আছে , কিন্তু ২০১৬ সালের ৩১ ডিসেম্বর নয়।

নিম্নে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ১লা জানুয়ারি ২০১৭ তারিখে খালেদা জিয়া যে বক্তব্য রেখেছিলেন সেই নিউজের লিঙ্ক দেয়া হলঃ

রাজপথে কেউ নামেইনি, ‘রাজপথ ছাড়ি নাই’ স্লোগান দেবে না