ব্রেকিং নিউজ

রাত ৮:০৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদার বক্তব্য ‘আহম্মুকি ছাড়া আর কিছুই নয়’-ম.খা.আলমগীর

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহীউদ্দিন খান আলমগীর বলেছেন, সম্প্রতি কুমিল্লা জনসভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আহাম্মকের মতো বক্তব্য দিয়েছেন।
তিনি আজ দুপুরে রাজধানীর জাতীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে শেরে বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও সার্ক সাহিত্য সংস্কৃতি পরিষদের উদ্যোগে ‘ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আলমগীর বলেন, ‘১৯৭১ সালে বিএনপির জন্মই হয়নি, তখন রাজনৈতিক দল হিসেবে মাঠে ছিল আওয়মী লীগ।’
তিনি বলেন, ‘কুমিল্লার জনসভায় খালেদা জিয়া আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার দল নয় বলে মন্তব্য করেছেন। তার এ ধরনের বক্তব্য আহম্মুকি ছাড়া আর কিছুই নয়।’
তিনি বলেন, দেশের স্বাধীনতা বিরোধীরা দেশ ও জনগণের শত্রু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিরোধীতা যারা করেন, তার কুপমন্ডুকতায় বিশ্বাস করে।
বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়াকে অঘটনঘটন পটিয়সী হিসেবে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে নৈরাজ্যের মাধ্যমে বাধাগ্রস্ত করার চেষ্টা করা হলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা কঠোর হস্তে দমন করবে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সতীস চন্দ্র রায় বলেন, ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয় ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত হবে।
তিনি বলেন, বিএনপি-জামায়াত সোনার বাংলা চায় না, তাই তারা প্রতিনিয়ত দেশের উন্নয়ন কর্মকান্ডে বাঁধা সৃষ্টি করছে।
সার্ক চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি রেদওয়ান খন্দকারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ ও সাবেক এটর্নি জেনারেল এড. মো. জাকারিয়া সরকার প্রমুখ।