ব্রেকিং নিউজ

সকাল ৮:০৬ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আবুল মাল আব্দুল মুহিত
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, ফাইল ফটো

খালেদার নির্বুদ্ধিতার প্রায়শ্চিত্ত করছে জনগণ

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের ব্যবস্থা নেয়া উচিত। খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে চরম নির্বুদ্ধিতার পরিচয় দিয়েছেন। সেই নির্বুদ্ধিতার প্রায়শ্চিত্ত করছেন জনগণ।
বিএনপি জোটের চলমান হরতাল-অবরোধের মধ্যে নাশকতার ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে শনিবার দুপুরে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ‘জার্নি’ নামের একটি সংগঠন আয়োজিত সেমিনারে ডাকসুর সাবেক ভিপি মাহফুজা খানমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন অর রশীদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এসএমএ ফায়েজ প্রমুখ।
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. খন্দকার বজলুল হক।
খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিতাড়ন করলেই সমস্ত সমস্যার সমাধান বলে মন্তব্য করে মন্ত্রী বলেন, অবরোধ-হরতাল রাজনৈতিক আন্দোলন নয়। রাষ্ট্রবিরোধী, জনগণবিরোধী আন্দোলন। হরতাল-অবরোধের নামে খালেদা জিয়া দেশ ও জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।
এইচ টি ইমাম বলেন, সন্ত্রাসীর সঙ্গে আলোচনা করে কোনো সমাধান নয়। তাদের অন্যায় স্বীকার করতে হবে, এরপর আন্তর্জাতিক উদ্যোগে আলোচনা হতে পারে। এর আগে আমাদের পক্ষ থেকে সাড়া দেওয়ার কোনো প্রশ্নই ওঠে না।