Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৩৭ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

“খালেদার জায়গা হবে পাগলা গারদে না হয় আদালতের বারান্দায়”

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন , খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা কোন রাজনৈতিক প্রতিহিংসা নয় । তিনি পাকিস্তানের মতই ’৭১-এর শহীদ,মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু প্রসঙ্গে যে আবল-তাবল বকছেন তার প্রতিবাদ করা হয়েছে মাত্র।
তিনি বলেন, ‘এটা রাজনৈতিক প্রতিহিংসা নয়। খালেদা জিয়া গণতন্ত্রের সুযোগ নিয়ে যদি শহীদ, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ব্যাপারে আবল-তাবল বকেন তাহলে তার জায়গা হবে পাগলা গারদে না হয় আদালতের বারান্দায়।’
এ সময় ইনু বেগম খালেদা জিয়ার পক্ষে যারা সাফাই গাওয়ার চেষ্টা করছেন তাদের উদ্দেশ্য বলেন, ’৭১-এর মুক্তিযুদ্ধ নিয়ে, বঙ্গবন্ধুকে নিয়ে বা বঙ্গবন্ধুর ভুমিকা নিয়ে যে কোন কটাক্ষ গ্রহণযোগ নয়।
তথ্যমন্ত্রী আজ মঙ্গলবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দল আলিম স্বপনসহ জাসদের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি মিরপুর উপজেলার খাদিমপুর আখ ক্রয় কেন্দ্রে, দুপুরে কুষ্টিয়ার মিরপুরে নওদাপাড়া ও বিকেলে কুর্শয়া শুভ বিদ্যুাতায়ন উদ্বোাধণী আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=328676&date=2016-01-26