ব্রেকিং নিউজ

সকাল ১০:৫৫ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা

কার্যালয় ঘিরে কড়াকড়ি

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

গুলশানের ৮৬ নম্বর সড়কের উভয়মুখে ব্যারিকেড দিয়েছে পুলিশ। শনিবার বিকেল থেকে সড়কে  গাড়ি বা কোনো ব্যক্তিকে প্রবেশ করতে দেওয়া হচ্ছেনা। খালেদার কার্যালয়ে ঘিরে বেশ কড়াকড়ি আরোপ করেছ পুলিশ।
এর আগে দুপুরে কয়েকজন সেনা কর্মকর্তা শুকনো খাবার নিয়ে কার্যালয়ে যেতে চাইলে পুলিশ ফেরত পাঠিয়ে দেয়।
৮৬ নম্বর সড়কে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় অবস্থিত। দীর্ঘ দিন ধরে যেখানে তিনি অবস্থান করছেন।
ব্যারিকেড দেয়ার ব্যাপারে পুলিশ কোন মন্তব্য করেনি।
জানা গেছে, গত এক সপ্তাহ যাবত বাসায় খাবার বন্ধ করে দেয় পুলিশ। এরপর খালেদা জিয়ার জন্য মহিলাদলসহ শিল্পীদের অনেকেই খালেদা জিয়ার জন্য শুকনো খাবার নিয়ে দেখা করতে যান। কিন্তু পুলিশ কাউকেই কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না।
এ অবস্থায় শনিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্যে খাবার নিয়ে আসা সাবেক ১২ সেনা কর্মকর্তাদের গুলশানের ৮৬ নম্বর সড়ক থেকেই ফিরিয়ে দিয়েছে পুলিশ। এখন থেকে যাতে কেউ আর খাবার নিয়ে কার্যালয়ের সামনে আসতে না পারে এজন্য পুলিশ ৮৬ নম্বর সড়কে ব্যারিকেড দিয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে।
শনিবার ১২টা ২০ মিনিটে হাতে বিভিন্ন ধরণের খাবার প্যাকেট, পানি ও কলা নিয়ে কয়েকজন সেনা সদস্য যাচ্ছিলেন। কিন্তু পুলিশ গুলশানের ৮৬ নম্বর সড়কের সামনে থেকেই সাবেক সেনা কর্মকর্তাদের ফিরিয়ে দেয়।
মেজর (অব.) ইফতেখার নেতৃত্বে সাবেক সেনা কর্মকর্তাদের মধ্যে স্কোয়াড্রন লিডার (অব.) জামিল, কমান্ডার (অব.) রেজা, মেজর (অব.) ওহিদুন নবী ও নৌবাহিনীর কমান্ডার (অব.) সাইফুল পাইকার কিছুক্ষণ অবস্থান করার পর পুলিশি বাধার মুখে ফিরে যান।