Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৩৬ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

খালেদার কার্যালয়ের বিদ্যুৎ লাইন সরকার বিচ্ছিন্ন করেনি, দায়-দায়িত্ব সরকারের নয়

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ, টিন্ডটি, গ্যাস ও ইন্টারনেটের লাইন সরকারের পক্ষ থেকে বিচ্ছিন্ন করা হয়নি।
শনিবার দুপুরে মাদারীপুরে চিত্র শিল্পী কাজী আনোয়ার হোসেন সড়ক উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
নৌ-পরিবহন মন্ত্রী আরো বলেন, ‘আমাদের শ্রমিক ও কর্মচারীরা বিদ্যুৎ বিভাগে কর্মরত, পানি উন্নয়ন বোর্ড, টেলিফোন-গ্যাসেও কর্মরত রয়েছেন। প্রথমে খালেদা জিয়াকে অনুরোধ করা হয়েছে, কিন্তু তিনি অনুরোধ শোনেন নি। কথা না শোনার কারনে বিক্ষুদ্ধ শ্রমিক ও কর্মচারীরা এসব লাইন বিচ্ছিন্ন করে দিতে পারে। এর দায়-দায়িত্ব সরকারের নয়।’
তিনি বলেন, ‘খালেদা জিয়ার ডাকা অবরোধে যারা নিহত ও আহত হয়েছেন তাদের ব্যথা তার অনুভব করা উচিৎ।বেগম জিয়ার এক ছেলের মৃত্যুতে তিনি আহত হয়েছেন, উনি কেঁদেছেন আর আজকে শত শত সন্তান নিহত হচ্ছে, খুন করছেন তাদের পরিবারের দিকে আপনাকে তাকাতে হবে। যদি না পারেন এর দায়-দায়িত্ব আপনাকে নিতে হবে।
এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান, মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আহসান, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তারা। এর আগে মন্ত্রী রাজৈর উপজেলার টেকেরহাটে ডিজিটাল টেলিফোন উদ্বোধন করেন।