ব্রেকিং নিউজ

সকাল ১০:৫০ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘আ. লীগের সঙ্গে ঐক্যের ডাক দেননি খালেদা’

বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ‘আওয়ামী লীগের সঙ্গে কখনো বিএনপির ঐক্য নয়। খালেদা জিয়া যে ঐক্যের ডাক দিয়েছেন সেটা আওয়ামী লীগের সঙ্গে নয়, তাদের সঙ্গে কোনো ঐক্য বিএনপির হবে না। ঐক্য হবে জনগণের সঙ্গে।’

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী জিয়া প্রজন্ম দল (কেন্দ্রীয় কমিটি আয়োজিত) ‘সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আলাল বলেন, আওয়ামী লীগ কথায় কথায় বলে বিএনপির সঙ্গে ঐক্য হবে না। কিন্তু আজ আমরা বলছি যারা দেশের মানুষকে নৃশংসভাবে হত্যা করে তাদের সঙ্গে কখনো বিএনপির ঐক্য হবে না। খালেদা জিয়া বলেছেন ঐক্য হবে জনগণের সঙ্গে আওয়ামী লীগের সঙ্গে নয়। আওয়ামী লীগের নেতারা আগে বলতেন জামায়াত ছাড়লে বিএনপির সঙ্গে ঐক্য হবে। কিন্তু যখন শুনলেন বিএনপি জামায়াতকে ছাড়ছে তখন তারা বলেন জামায়াত ছাড়লেও বিএনপির সঙ্গে ঐক্য নয়। তাই আমরাও দৃঢ় কন্ঠে বলছি বিএনপির যতোই কষ্ট হোক না কেন তারা আওয়ামী লীগের সঙ্গে কোনো সখ্য করবে না।

আয়োজক সংগঠনের সভাপতি মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- সিনিয়র সহ-সভাপতি মো. মাসুম ইকবাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি হাসান মামুন প্রমুখ।