Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪৩ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

খালেদার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয় : ইনু

তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর শাসনামলে পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। অন্যদিকে বেগম খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার স্থানীয় একটি এনজিও অডিটোরিয়ামে দলীয় নেতা কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

‘বর্তমান সরকার নিরপেক্ষ নির্বাচন দিলে সুপ্রীম কোর্ট বার নির্বাচনের মতো ফলাফল হবে, বিএনপি নেতাদের এমন মন্তব্য সম্পর্কিত’ অপর এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘গণতন্ত্র মানে এক দল এক জায়গায় বিজয় অর্জন করবে, আরেক দল অপর জায়গায় বিজয় অর্জন করবে। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা কে পাবে সেটা বড় কথা। বিগত দিনে এ সরকার সংখ্যাগরিষ্ঠ ছিল, ভবিষ্যতেও থাকবে। তার মানে এই নয় যে ৩শ’ আসনেই বিজয় লাভ করবে। আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জনের স্বপ্ন দেখছি, ৩শ’ আসনে বিজয়ের স্বপ্ন দেখছি না।’

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সাথে বিএনপি নেতারাও ভোগ করছেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সহ-সভাপতি আমিরুল ইসলাম মুকলু, জাসদ নেতা আখতার হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর তিনি কুষ্টিয়ার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে দলীয় নেতা কর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

পরে মন্ত্রী বিকেল ৩টায় মিরপুর উপজেলার খাদিমপুর গার্লস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।