ব্রেকিং নিউজ

রাত ১২:২৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

“খালেদাকে দেশের মানুষ প্রত্যাখান করেছে জ্বালাও পোড়াও রাজনীতির কারণে”

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জ্বালাও পোড়াও রাজনীতি এ দেশের মানুষ প্রত্যাখান করেছে। তিনি বলেন, জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশব্যাপী জ্বালাও পোড়াও রাজনীতি করায় খালেদা জিয়াকে দেশের শান্তিপ্রিয় মানুষ প্রত্যাখান করেছে।
নাসিম আজ বুধবার দুপুরে সিরাজগঞ্জে কাজিপুরে সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন শেষে হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।
সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. দেবপদ রায়ের সভাপতিত্বে সমাবেশে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা নাসিম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল আহমেদুল কবির, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বগুড়া অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন সাকার ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ বক্তব্য রাখেন।
বিএনপি চেয়ারপারসনকে উদ্দেশ করে মোহাম্মদ নাসিম বলেন, জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশব্যাপী জ্বালাও পোড়াও রাজনীতি করায় আজ খালেদা জিয়ার ভবিষ্যৎ অন্ধকার। নিজের কর্মীরাই তাকে এখন আর চেনে না। ভাড়া কর্মী দিয়ে রাজনীতি করায় আগামীতে তিনি আর ক্ষমতায় আসতে পারবেন না।
চিকিৎসকদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, কেউ যদি দায়িত্বে গাফিলতি করে তাকে ছাড় দেয়া হবে না। চিকিৎসাসেবার মতো মহৎ পেশায় যে যেখানে দায়িত্বে রয়েছেন যথাযথভাবে তাকে তা পালন করতে হবে। যে কাজ করবে না সে জয়বাংলার লোক হলেও তাকে বিদায় করে দেয়া হবে।
এদিকে সন্ধ্যায় চালিতাডাঙ্গা ইউনিয়নের গাড়াবেড় গ্রামে ৪শ ৭১ জন গ্রাহকের বাড়িতে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন। এ সময় পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী ও ডিজিএম সুলতান নাসিমুল হক উপস্থিত ছিলেন।