Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

খালেদাকে চোখের চিকিৎসার পরামর্শ নৌ মন্ত্রীর

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বেগম জিয়া খালি চোখে সরকারের উন্নয়ন দেখতে পান না। লন্ডনে গিয়ে আবার চোখ ঠিক করে আসুন যাতে সরকারের উন্নয়ন দেখতে পান।
তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের সকল নদ-নদী খনন করবো। আমাদের খননের ড্রেজার কম। ড্রেজার আরো সংগ্রহ করে আমরা এ কাজটি করবো।
আজ পটুয়াখালীর লাউকাঠি নদীর খনন কাজ উদ্ধোধন কালে নদীর পাড়ে এক জনসভায় তিনি এ কথা বলেন। এতে আরও বক্তব্য রাখেন বিআই ডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর মোজাম্মেল হক, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোশাররফ হোসেন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শাজাহান মিয়া প্রমূখ। সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি আশীষ কুমার।
শাজাহান খান বলেন, পাকিস্তান বলেছে, ‘৭১-এ বাংলাদেশে কোন গণহত্যা হয়নি’। আর বেগম জিয়া বলেছে ‘গণহত্যা নিয়ে একেক জন একেক কথা বলেন’। পাকিস্তান আর বেগম জিয়া একই সুরে কথা বলে। যেটি চির সত্য ‘মেুক্তিযুদ্ধে ৩০ লাখ মানুষ প্রাণ দিয়েছেন। শহীদের অবমাননা এদেশের মানুষ সহ্য করবে না।
তিনি বলেন, আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণ বিচার গঠন করা হয়েছে। আগামী ২৬ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিকী বিচার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে আপনারা দলে দলে যোগদান করবেন।
শাজাহান খান বলেন, বাংলাদেশকে বেগম জিয়া পাকিস্তানের উপনিবেশ বানাতে চায়। বেগম জিয়ার এ স্বপ্ন কোন দিন সফল হবে না।