Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৩৪ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

খালেদাকে গ্রেফতার আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপার

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে কিনা তা আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ব্যাপার।
তিনি বলেন, জনগণ এই অবরোধ কর্মসূচিতে সমর্থন না দেওয়ার কারণে সন্ত্রাসীরা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে, গাড়ি পুড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে তাদের কর্মসূচি সফল করার চেষ্টা করছে। সেই হিসেবে সমস্ত হত্যাকান্ডের দায়ভার বিএনপি নেত্রী এড়িয়ে যেতে পারেন না। হুকুম দাতা হিসেবে অবশ্যই বিএনপি নেত্রীর দায় আছে।
মাহবুব উল আলম হানিফ আজ কুষ্টিয়ায় তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধনের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, সিনিয়র তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা, গাড়ি পুড়িয়ে সরকারী সম্পত্তি বিনষ্ট করা এটা কোন দেশের রাজনৈতিক কর্মকান্ড হিসেবে বিবেচিত হতে পারে না। এই সন্ত্রাসী কর্মকান্ডকে কঠোর হস্তে দমন করার জন্য সরকারী আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে।
তিনি আরো বলেন, যারা পেট্রোল বোমা মেরে নাশকতা সৃষ্টি করছে তাদের ইতিমধ্যে সনাক্ত করে তালিকা তৈরি করা হয়েছে এবং তাদের ধরার চেষ্টা করা হচ্ছে।