ব্রেকিং নিউজ

রাত ২:৫৩ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মির্জা আব্বাস

খালেদাকে গ্রেফতারের আশংকা করছেন আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নগর বিএনপির আহবায়ক মির্জা আব্বাস বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গ্রেফতারের পরিণাম ভালো হবে না। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ভাসানী ভবন মিলনায়তনে এ যৌথসভায় তিনি এসব কথা বলেন।

আগামী ৩০ মে  প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ যৌথসভার আয়োজন করেছে নগর বিএনপি।

মির্জা আব্বাস বলেন, খালেদা জিয়ার গ্রেফতার দেশের মানুষ ভালোভাবে নেবে না। ক্ষমতাসীন সরকারের উচিত দেশের জনগণের সঙ্গে ভালো ব্যবহার করা এবং খালেদা জিয়ার সঙ্গে আলাপ-আলোচনা করা। দমন নিপীড়ন করে পৃথিবীর কোনো শাসক ক্ষমতায় থাকতে পারেনি, আওয়ামী লীগ সরকারও পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ যদি মনে করে থাকেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে দেশে শান্তি আসবে তাহলে তারা বোকার স্বর্গে বসবাস করছেন।

তিনি বলেন, এক এগারোর আগে ও পরের মতো এখন আবারো বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কোনো একটি স্বার্থান্তেষী মহল সেই ষড়যন্ত্রের ক্ষেত্র তৈরি করছেন। যার একটি ছায়া মহানগর বিএনপিতেও পড়তে দেখা যাচ্ছে। তাই লেগে থাকার জন্য নয়, যারা দলের প্রতি আন্তরিক তারাই আগামী দিনের কর্মসূচি অংশ নেবেন। একটি কথা মনে রাখবেন দুষ্ট গরুর চেয়ে শুন্য ঘোয়াল অনেক ভালো।

এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী,যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।