Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১২:১৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

খালেদাকে গাজীপুরের জনসভায় ঢুকতে দেয়া হবেনাঃ ছাত্রলীগ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলায় তারেক রহমান ক্ষমা না চাইলে আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য গাজীপুরে বিএনপির জনসভায় খালেদা জিয়াকে ঢুকতে না দেয়ার হুমকি দিয়েছে জেলা ছাত্রলীগ।

শনিবার বিকেলে গাজীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ্ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে এ হুমকি দেয়া হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আনিছুর রহমান আরিফ, ছাত্রলীগ জেলা কমিটির আহবায়ক দেলোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা মোস্তাক আহম্মেদ কাজল, জুয়েল ঢালী, আমিনুল ইসলাম দর্জি, আসাদুর রহমান প্রমুখ

এছাড়া চান্দনা চৌরাস্তায় মহানগর ছাত্রলীগের উদ্যোগে অনুরূপ কর্মসূচি পালিত হয়। এতে বক্তব্য দেন ছাত্রলীগ মহানগর শাখার সাধারণ সম্পাদক তওহীদুল ইসলাম দীপ, জাহাঙ্গীর আলম প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে তারেক জিয়ার কুশপুত্তলিকা দাহ করে।

ওই সমাবেশেও তারেক রহমানের বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা না চাইলে আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিএনপির জনসভায় খালেদা জিয়াকে গাজীপুরে ঢুকতে না দেয়ার ঘোষণা দেয় জেলা ছাত্রলীগের নেতারা।

এ সময় তারেক জিয়ার নামে মানহানির মামলা দায়ের, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশসহ বিভিন্ন কর্মসূচির ঘোষণা করা হয়।