ব্রেকিং নিউজ

দুপুর ২:৩৭ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘ক্ষমতাসীন দলের তিন নেতা মাহফুজ আনামের চেয়ে মারাত্মক কথা বলেছিলেন’

বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম ‘ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্বে মামলা প্রসঙ্গে বলেছেন, তিনি ভূল স্বীকার করেছেন তারপরও তার বিরুদ্বে কথা বলা হচ্ছে। তার চেয়ে মারাত্মক কথা বলেছিলেন ক্ষমতাসীন দলের শেখ ফজলুল করিম সেলিম, জলিল, ওবায়দুল কাদের। তাদের বিরদ্ধে কেনো ব্যবস্থা নেয়া হয়নি। মিথ্যাচার করে সকল পত্রিকা বন্ধ করে দেয়ার পায়তারা করছে শাসক গোষ্ঠি। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
hafiz1
এ সময় হাজিফ আরো বলেন, শাসক গোষ্ঠীর ক্ষমতার অপব্যবহারে একুশের চেতনা আজ হারিয়ে যেতে বসেছে, ভাষা শহীদের নাম কেউ জানে না জানে তাদের মাস্তানদের নাম। তিনি বলেন, হিন্দি ভাষার দাপটে আজ বাংলা ভাষা হারিয়ে যেতে বসেছে। যে ভাষার জন্য জাতির এতো উৎসর্গ সেই ভাষা শহীদদের নাম কেউ জানে না জানে আওয়ামী মাস্তানদের নাম।
বিএনপির এই নেতা বলেন, অনির্বাচিত সরকার দেশটাকে ধ্বংস করে দিচ্ছে। ধীরে ধীরে দেশটা মূর্খের দেশে পরিণত হচ্ছে। মন্ত্রী এমপিরা ইংরেজী বলতে পারে না। সচিবরা সঠিকভাবে বাংলা উচ্চারণ করতে পারে না।
নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলার প্রধান আসামী নূর হোসেনকে রিমান্ডে না নেয়ার কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, হায়রে দেশ আমরা সবাই অন্যায় না করেও রিমান্ডে যাচ্ছি। কিন্তু তাকে রিমান্ড নেয়া হচ্ছে না।
আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাড.আহমেদ আজম খান, বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এবি এম মোশারফ হোসেন প্রমুখ।