ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫০ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

ক্যাটরিনার প্রিয় মানুষটি কে?

২০ সেপ্টেম্বর ঃ অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের গভীর প্রেমের খবর সবারই জানা। দুজনে অন্তরঙ্গভাবে গোপন ক্যামেরায়ও ধরা পড়েছেন বহুবার। তখন রণবীর ক্যাটকে নিজের জীবনের বিশেষ মানুষ হিসেবে উল্লেখ করেছিলেন। কিন্তু ক্যাট এ বিষয়ে পুরোপুরি চুপ ছিলেন।

এবার মুখ খুললেন তিনি। রণবীরকে ইঙ্গিতে প্রেমিক স্বীকৃতি দিয়েছেন তিনি। ক্যাট বলেছেন, আমার জীবনে রণবীরের উপস্থিতি অনেক গুরুত্বপূর্ণ। ও আমার জীবনের গুরুত্বপূর্ণ অস্তিত্ব।

মুখে প্রেমের কথা সরাসরি স্বীকার না করে এভাবেই ক্যাট জানান দিলেন নিজের প্রেমের কথা। সম্প্রতি এক প্রশ্নে ক্যাট এ মন্তব্য করেন। তবে বিয়ের বিষয়টি উড়িয়ে দেন তিনি। সহসাই তার বিয়ের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ক্যাট।

ক্যাটরিনা বলেন, রণবীর আমার জীবনের বিশাল একটি অংশ। কিন্তু নিকট ভবিষ্যতে আমার বিয়ের কোনো রকম সম্ভাবনা নেই। বিয়ে নিয়ে এখন পর্যন্ত কিছু ভাবিনি আমি। ব্যক্তিগত জীবন কিংবা প্রেম নিয়ে আমি বরাবরই খুব কম কথা বলেছি। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই আমি এ সিদ্ধান্ত নিয়েছিলাম।
আপাতত বিয়ে নিয়ে ভাবার সময় না থাকলেও ক্যাটরিনা তার পরবর্তী ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। হৃত্বিক রোশন ও ক্যাটরিনা কাইফ অভিনীত অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘ব্যাং ব্যাং’ ছবি মুক্তি পাচ্ছে ২ অক্টোবর।