Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৩৪ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

‘কোন আপোষ নাই’ – নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নিরপেক্ষতার নামে যারা খুনিদের আশ্রয়-প্রশ্রয় দেয় তাদের সাথে কোন ধরনের আপোষ হতে পারে না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনি, জাতীয় চার নেতার খুনি, ‘৭১এর ঘাতক, ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের আশ্রয়দাতা এবং সজীব ওয়াজেদ জয়কে অপহরনের ষড়যন্ত্রকারীদের সাথে কোন আপোষ হতে পারে না।

নাসিম আজ শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

আলোচনা সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সভাপতি ও বিমান মন্ত্রী রাশেদ খান মেনন, জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আসীম কুমার উকিল।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল হত্যাকারিদের বিচার সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। শেখ হাসিনা নিজ দলের লোকদেরও ছাড় দেননি। বিশ্বজিৎ হত্যার সাথে জড়িতদের বিচার হয়েছে। কিন্তু খালেদা জিয়া ক্ষমতায় থাকার সময়ে খুনিদের বিচার না করে তাদের রক্ষা করেছেন।

স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনকে আরও কঠোর হবার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করেন। সুষ্ঠু নির্বাচন করতে যা যা করা দরকার, তাই করবেন। এক্ষেত্রে শেখ হাসিনা অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছেন। বর্তমান সরকারের অধীনে সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু হচ্ছে। সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা দিতে সরকার প্রস্তুত।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধ। কেন্দ্রীয় ১৪ দল একটি আদর্শের উপর প্রতিষ্ঠিত। জঙ্গীবাদ মোকাবেলার ক্ষেত্রে ১৪ দল ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আদর্শের ক্ষেত্রে আমাদের কারো সাথে কোন আপোষ নেই।