Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৩৮ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

কোটা সংস্কার আন্দোলন
কোটা সংস্কার আন্দোলনের সাম্প্রতিক খন্ড চিত্র, getty

কোটার নামে বিশৃংখলায় ‘বিএনপি-জামায়াত’ : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পর বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে কোটা সংস্কারের নামে বিশৃংখলা চালাচ্ছে ।

আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আনিসুল হক আরো বলেন, কোটা পদ্ধতির সংস্কার করা হবে। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে। তাই তাদের ধৈর্য ধরতে হবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, এলাকার স্কুল কলেজ, ধমীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।

মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ।