ব্রেকিং নিউজ

রাত ১১:৪১ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

জ্যাকুলিন মিথিলা
জয়া শীল ওরফে জ্যাকুলিন মিথিলা

কেন সুইসাইড করলেন মিথিলা?

আমাদের শোবিজ থেকে ঝরে পড়লেন আইটেম গার্ল জ্যাকুলিন মিথিলা। কেন সুইসাইড করলেন তিনি?

মিথিলার স্বামী উৎপল ও তার পরিবার মিথিলার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছে। রাগ-ক্ষোভে মিথিলা সুইসাইড করতে বাধ্য হয়েছে।’

জ্যাকুলিন মিথিলা নামটি মিডিয়ায় পরিচিত হলেও তার ‘আসল নাম জয়া শীল’। বেশ কয়েক বছরের সম্পর্ক উৎপলের সঙ্গে। মাস চারেক আগে কোর্ট ম্যারেজ করে তারা। তবে বিয়ের পর থেকে দাম্পত্যকলহ শুরু হয়।

‘বিয়ের পর থেকে প্রায়ই স্বামী ও মিথিলার মধ্যে ঝগড়া হতো। এমনকি উৎপলের বৌদি রুপাও মিথিলার সঙ্গে ফোনে খারাপ ব্যবহার করেছে, অপমান করেছে।’

উল্লেখ্য, মিথিলার স্বামী উৎপল চট্টগ্রামে কৃষি-বিভাগে চাকুরী করে। মিডিয়ায় আসা নিয়ে ঝামেলা হতে পারে ভেবে জ্যাকুলিন সমঝোতায় ছাড়াছাড়ি করতে চেয়েছিল, কিন্তু ওর স্বামী তাকে মিডিয়ায় কাজ করতে উৎসাহিত করে। এমনকি মিথিলার কাছ থেকে টাকা-পয়সাও নিয়েছে।

মৃত্যুর আগে দুই পৃষ্ঠার একটি সুইসাইড নোট লিখে গেছেন মিথিলা, সেখানে কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে, যারা প্রতিনিয়ত তার সঙ্গে খারাপ ব্যবহার করতো। আর এই ব্যক্তিদের মধ্যে আটজনের নামে মামলা হয়েছে।

একটি জাতীয় দৈনিকের সাথে আলোচনা এসব অভিযোগ করেন মিথিলার বাবা স্বপন শীল।

গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের বাড়িতে তিনি মধ্যরাতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। যদিও আত্মহত্যার বিষয়টি শুরুতে গণমাধ্যমে আসেনি। পুলিশ বলছে, জয়া শীল নামে এক তরুণী ৩ ফেব্রুয়ারি আত্মহত্যা করেছিলেন। এ ঘটনায় তার বাবা স্বপন শীল বাদী হয়ে আটজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। মামলা তদন্ত চলছে।

উল্লেখ্য, জ্যাকুলিন মিথিলা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের খোলামেলা ছবিতে বেশি পরিচিত ছিলেন।