ব্রেকিং নিউজ

রাত ৩:২০ ঢাকা, বুধবার  ১৫ই আগস্ট ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

কেউ নির্বাচন ঠেকাতে পারবেনা : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী বিজয়ের মাস ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। যত ষড়যন্ত্রই করুক কেউ সে নির্বাচন ঠেকাতে পারবেনা।

আজ মঙ্গলবার বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন শেষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন

মোহাম্মদ নাসিম বলেন, আমরা সরকারের ৫ বছর মেয়াদ পার করতে চলেছি। আগামীতেও সংবিধান অনুযায়ি নির্বাচন অনুষ্ঠিত হবে। বিজয়ের মাসেই জাতীয় নির্বাচন হবে। কেউ সে নির্বাচন ঠেকাতে পারবেনা।

তিনি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন না হলে এ দেশে মার্শাল ‘ল’ জারি হতো। গণতান্ত্রিক ধারা ব্যাহত হতো। অবৈধ সরকার ক্ষমতায় থাকতো। আজকের যে উন্নয়ন তা কখনই হতোনা। জবাব দিহিতা থাকতো না।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছিলেন। কিন্তু তখন খালেদা জিয়া তাঁর আহ্বানে সাড়া দেননি। তিনি হরতাল করলেন, অবরোধ করলেন। জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করলেন।
ডাক্তারদের উদ্দেশ্যে তিনি বলেন, ডাক্তাররা গ্রামে যেতে চায়না। কিন্তু তাদের এ চিন্তাধারা বদলাতে হবে। তা নাহলে দেশে স্বাস্থ্যসেবার মান উন্নত করা যাবেনা।

সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন মাদ্রসা ও কারিগরি বিভাগের প্রতিমন্ত্রীর কাজী কেরামত আলী, রাজবাড়ীN২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী প্রমুখ বক্তব্য রাখেন।