Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:২৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

কূটনীতিকরা জানে বিএনপি সন্ত্রাসী ও জঙ্গি দল

বিএনপির শীর্ষনেতাদের সঙ্গে বিভিন্ন দেশের কূটনীতিকদের বৈঠক নিয়ে আওয়ামী লীগ চিন্তিত নয় বলে জানিয়েছেন আওয়ামী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, কূটনীতিকরা সামাজিক কারণে বিভিন্ন জনের বাসায় যেতেই পারেন। তাই এই বৈঠক নিয়ে আওয়ামী লীগ চিন্তিত নয়। বিএনপি কূটনীতিকদের সহানুভূতি পাওয়ার জন্য চেষ্টা করছেন। কিন্তু কূটনীতিকরা জানে বিএনপি সন্ত্রাসী ও জঙ্গি দল।
হানিফ আজ শুক্রবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা’র রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমানের উপর হামলার প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি উন্মাদ হয়ে গেছে। এজন্য তারা নিজেদের নেতাকর্মীদের হত্যা করতেও কুণ্ঠাবোধ করছে না। তারই ধারাবাহিকতায় রিয়াজ রহমানের উপর হামলা চালানো হয়েছে। তাকে বলির পাঠা বানানো হয়েছে।
দেশব্যাপী ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধ প্রসঙ্গে তিনি বলেন, অবরোধের নাটক করে দেশবাসীকে ১১ দিন অবরুদ্ধ রেখেছেন বেগম খালেদা জিয়া। অবরোধের নামে হাতবোমা, পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করা হচ্ছে। মানুষ আর খালেদা জিয়ার অবরোধের নাটক দেখতে চায় না।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গত এক বছর ধরে সরকার দেশ পরিচালনা করে আসছে। এসময় দেশের স্থিতিশীলতা ফিরে এসেছে। দেশের যখন উন্নয়ন হচ্ছে আর ঠিক তখনই বিএনপি দেশের অগ্রগতি স্থবির করে দিতে তাদের পাকিস্তানি প্রভুদের নির্দেশে অস্থিতিশীলতা ও সহিংসতা শুরু করেছে।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম ও এস এম কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।