ব্রেকিং নিউজ

রাত ২:৫০ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

অবস্থান জানাতে শনিবার কূটনীতিকদের সঙ্গে-রওশন এরশাদের বৈঠক

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিরোধীদল হিসেবে জাতীয় পার্টির অবস্থান ও বর্তমান পরিস্থিতি নিয়ে বাংলাদেশে নিযুক্ত বিদেশী কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। রাজধানীর হোটেল ওয়েস্টিনে শনিবার সন্ধ্যার পর কূটনীতিকদের কাছে নিজেদের অবস্থান তুলে ধরবেন তিনি।
জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বৃহস্পতিবার বিকেলে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিরোধীদলের নেতা কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেছেন। সেখানে আমরা সবাই থাকব।
বিরোধীদলের নেতার পক্ষ থেকে সন্ধ্যার মধ্যে জাতীয় পার্টির সকল সংসদ সদস্যকে হোটেল ওয়েস্টিনে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। সংসদে সংরক্ষিত আসনসহ জাতীয় পার্টির ৪০ জন সদস্য রয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান ও সম্প্রতি বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্নের ঘটনায় বিশ্ব মিডিয়ায় ব্যাপক কাভারেজ পান বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। সারা বিশ্বের গণমাধ্যমে খালেদা জিয়াকে বিরোধীদলের নেতা হিসেবে উল্লেখ করা হয়। এতে ক্ষুব্ধ হন এরশাদ ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ।
গত ২ ফেব্রুয়ারি জাতীয় পার্টিতে বিভিন্ন দল থেকে কিছু নেতার যোগদান অনুষ্ঠান উপলক্ষে বনানীতে এরশাদ খালেদা জিয়ার বাসায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কারণ ব্যাখ্যা করেছিলেন। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছিলেন, যেখানে দেশের ও বিদেশের মিডিয়ায় খবর আসবে শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষা দিতে পারছে না। সেখানে খবর আসছে খালেদার কার্যালয়ে ১৯ ঘণ্টা বিদ্যুৎ নেই।