Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:২২ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

কুষ্টিয়ায় বিএনপি কার্যালয় ভাঙচুর

জেলা ছাত্রলীগের নেতাকমীরা বিএনপি কার্যালয় ও সভাপতি সৈয়দ মেহেদী রুমীর পত্রিকা অফিস ভাঙচুর করে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের বড়বাজার রেলগেটে এ ঘটনা ঘটে।

এদিকে, ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালনে কুষ্টিয়ায় কালো পতাকা মিছিল থেকে হামলা চালিয়ে ১টি প্রাইভেটকারসহ ৫টি অটোরিকশা ভাঙচুর করেছে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতারা। এ সময় পুলিশকে লক্ষ্য করে ৩টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

সকাল সাড়ে ১১টার সময় বিএনপি, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালনে কালো পতাকা মিছিল বের করে। মিছিলটি বড়বাজার পৌঁছালে তারা ১টি প্রাইভেটকারসহ ৫টি অটো ভাঙচুর করে। পুলিশ তাদের বাধা দিলে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়।

কুষ্টিয়ার পুলিশ বলছে, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। শহরের গুরুত্বপূর্ণ সড়কে পুলিশের টহল জোরদার রয়েছে।

অন্যদিকে, কুষ্টিয়া সদর থানা যুবলীগের আহ্বায়ক আবু তৈয়ব বাদশার নেতৃত্বে সোমবার সকালে শহরের সাদ্দাম বাজার থেকে লাঠি মিছিল বের করে। শহরের এনএস রোড হয়ে তারা বঙ্গবন্ধু সুপার মার্কেটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে জড়ো হয়। পরে সেখান থেকে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের একটি মিছিল মজমপুর গেটের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে গিয়ে শেষ সমাবেশ অনুষ্ঠিত হয়।