Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:৫৫ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

কার্যালয়ে আগুন
জাসদ কার্যালয়ে আগুন

কুষ্টিয়ায় আ’লীগ নেতা হত্যা, জাসদ অফিসে আগুন

কুষ্টিয়ার মিরপুরে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান সাবুকে হত্যার প্রতিবাদে জাসদ কার্যালয়ে আগুন দিয়েছে দলটির বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

বুধবার বিকালে ৪টার দিকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে মিরপুর উপজেলা জাসদের কার্যালয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়।

এসময় একটি মোটরসাইকেল এবং একটি বাইসাইকেলও জ্বালিয়ে দেয়া হয়। এনিয়ে দু’দলের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকালে ৪টার দিকে সাবু হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে মিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। মিছিল থেকে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মিরপুর উপজেলা জাসদের কার্যালয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

বুধবার দুপুর ১টার দিকে উপজেলার আমবাড়িয়া গোরস্থানের সামনে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী পল্লী চিকিৎসক সাবুকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে করে হত্যা করে দুর্বৃত্তরা।

এদিকে এ হত্যাকাণ্ড নিয়ে মুখোমুখি অবস্থান নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও জাসদ নেতাকর্মীরা। আওয়ামী লীগ নেতাদের অভিযোগ, জাসদের ক্যাডাররা সাবুকে হত্যা করেছে।

ঘটনার পরপরই উপজেলা জাসদের সহ-সভাপতি ও আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় সাবু সমর্থকরা।