Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:০৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

কিশোরগঞ্জে বরের বাড়িতে হেলিকপ্টারে এলো লন্ডনি কনে

ব্রিটিশ নাগরিক কেইট কাওয়ার কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গড়বিশুদিয়া গ্রামের যুবক লন্ডন প্রবাসী ব্যারিস্টার ইবনে রহিম বিয়ে করে চলে এলেন বাংলাদেশে। রোববার বেলা সোয়া ২টার দিকে সাউথ এশিয়ান এয়ারলাইন্সের একটি হেলিকপ্টারে লন্ডনী নববধূ নামলেন গড়বিশুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। লন্ডনী নববধূর আগমনের খবরে আশপাশের কয়েক গ্রামের মানুষ ভিড় জমায় স্কুল মাঠে। পরিস্থিতি সামাল দিতে গলদঘর্ম হতে হয় পুলিশকে। এতে পুরো এলাকায় সৃষ্টি হয় চাঞ্চল্যের।

kissoregong2গ্রামবাসী জানায়, কয়েকদিন আগে লন্ডনের অভিজাত একটি হোটেলে গড়বিশুদিয়া গ্রামের অ্যাডভোকেট আব্দুল রহিমের লন্ডন প্রবাসী ছেলে ব্যারিস্টার মেহেদী ইবনে রহিমের সঙ্গে ব্রিটিশ নাগরিক কেইট কাওয়ারে বিয়ে হয় জাঁকজমকপূর্ণ ভাবে। রোববার ছিল বরের বাড়িতে বৌভাত। এ উপলক্ষে আশপাশের কয়েক গ্রামের মানুষকে নিমন্ত্রণ করা হয়। দুপুরে হেলিকপ্টারে করে নববধূকে নিয়ে বিদ্যালয় মাঠে পৌঁছায় বর মেহেদী।

এদিকে, হেলিকপ্টারে লন্ডনি নববধূ আসার খবর শুনে তাদের এক নজর দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতা সকাল থেকেই স্কুল মাঠে ভিড় জমায়। এ সময় পুরো এলাকায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

বধূবরণ উপলক্ষে মেজবানি অনুষ্ঠানের আয়োজক অ্যাডভোকেট আব্দুল রহিম জানান, তার ছেলের শিক্ষাজীবন কেটেছে লন্ডনে। সে সুবাদে তার সহপাঠিনীকে নিজ পছন্দে বিয়ে করে। বৌকে শ্বশুরবাড়ি নিয়ে আসা উপলক্ষে এলাকাবাসীর ইচ্ছায় বিশাল বৌ-ভাতের আয়োজন করা হয়। গড়বিশুদিয়া ছাড়াও পাশের কয়েক গ্রামের মানুষ ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিকে নিমন্ত্রণ করেছি।

এদিকে, হেলিকপ্টারে বর-কনে আসার খবরে জনতার ঢল নামে। এতে প্রভাব পড়ে মেজবানিতে। খুবই কষ্টে সামাল দিতে হয় হয় পরিস্থিতি। এরপরেও বর-কনের কল্যাণ কামনায় দোয়া চেয়েছেন বরের বাবা।