Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:১৯ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

কারারক্ষী হত্যায় মামলা, এক আসামি গ্রেপ্তার

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের সামনে সন্ত্রাসীদের গুলিতে সাবেক সর্বপ্রধান কারারক্ষী রুস্তম আলী (৬২) নিহতের ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার। 

মঙ্গলবার ভোররাত ৪টার দিকে নিহতের স্ত্রী নাসরিন আক্তার বাদী হয়ে মামলাটি করেন। এতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জয়দেবপুর থানার ডিউটি অফিসার এনামুল হক গণমাধ্যমকে জানান, নিহতের স্ত্রী নাসরিন আক্তার চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪/৫ জনের নামে মামলা করেছেন। এ মামলায় হিমেল আহমেদ (২৫) নামে উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, মামলার এজাহারে নিহতের স্ত্রী নাসরিন আক্তার উল্লেখ করেছেন, কোনাবাড়ি এলাকায় নিহত রুস্তম আলীর ভাই শাহ আলম বসবাস করেন। সম্প্রতি শাহ আলমের মেয়েকে হিমেল নামে এক যুবক উত্ত্যক্ত করে আসছিল। এর প্রতিবাদ করেন রুস্তম আলী। এ ঘটনার জেরেই এ হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে মামলার আরজিতে উল্লেখ করেন নিহতের স্ত্রী।

উল্লেখ্য, গতকাল সোমবার সকালে মোটরসাইকেলে করে সন্ত্রাসীরা গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের সামনে হামলা চালালে গুলিতে সাবেক সর্বপ্রধান কারারক্ষী রুস্তম আলী নিহত হন।