ব্রেকিং নিউজ

সকাল ১১:১০ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

কারাগারে অসুস্থ হয়ে হাসপাতালে মেয়র আরিফ

হবিগঞ্জ কারাগারে আটক সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী অসুস্থ হয়ে পড়েছেন। বুধবার রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হবিগঞ্জ জেলা হাসপাতালের ডা. দেবাশীষ দাস কারাগারে তাকে দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। এরপর তাকে ঢাকায় নিয়ে আসা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সিভিল সার্জন ডাঃ নাছির উদ্দিন ভূঁইয়া। তিনি যুগান্তরকে জানান, কারাগার থেকে তাকে জানানো হয়েছে মেয়র আরিফ অসুস্থ। সাথে সাথে তিনি ডাঃ দেবাশীষ দাশকে সেখানে পাঠান। হাসপাতালেও ডাক্তার এনে রেখেছেন।
এদিকে কারাগারের দায়িত্বপ্রাপ্ত ডাক্তার মেয়র আরিফকে দেখে তিনি জানান তার অবস্থা অনেকটা খারাপ। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন। এর প্রেক্ষিতে রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
মেয়র আরিফুল হক চৌধুরী সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামি। গত মঙ্গলবার তিনি হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে রাতে ঢামেকে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার ভোর রাত ৪টায় তাকে হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে।